মহাসড়কে অটোরিকশা পেলেই ডাম্পিং

Slider ফুলজান বিবির বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মাওনা হাইওয়ে’পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে অপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশং সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৬ ডিসেম্বর )সকালে মাওনা হাইওয়ে আয়োজনে থানা ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহবুর মোরশেদ”এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মাসুম সরদার, সহকারী পুলিশ সুপার, গাজীপুর সার্কেল হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন গাজীপুর।

তিনি বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

তিনি আরও বলেন,মহাসড়কে কোনো অবস্থায় থ্রি হুইলার,ব্যাটারি চালিত অটো রিকশা উঠতে দেওয়া হবে না। সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।মহাসড়ক ব্যবহার করে কাউকে মাদক বহন করতে দেওয়া হবে না। আগামী এক মাসের মধ্যে মহাসড়কে অটো রিক্সা পুলিশ ধরলেই সেটিকে মামলা না দিয়ে ডাম্পিং করা হবে। সড়কে যে কোনো শৃঙ্খলা ফিরানোর ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশ সদস্য মাহতাব উদ্দিন, হাবিবুল্লাহ কাউন্সিলর, শ্রমিক লীগ নেতা মজিবর রহমান, যুগান্তর পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি আব্দুল মালেক।

এ সময় আরো বক্তব্য রাখেন, আজকের পত্রিকার সাংবাদিক রাতুল মন্ডল, যুবলীগ নেতা মুরসালিন মামুন। জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং কমিটির জৈনা বাজার সাখার সহ সভাপতি বাবুল মিয়া সহ সভাপতি চান মিয়া, আতিক খান, সাধারণ সম্পাদক রমজান আলী রুবেল, সাংবাদিক মোতাহার হোসেন খান, সাংবাদিক সানি,সাংবাদিক শাহাদত হোসাইন, সাংবাদিক ফরিদ রায়হান, হিমু সরকার, নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *