গাজীপুর-২ আসনে প্রার্থী হচ্ছেন বীরমুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন

Slider গ্রাম বাংলা

গাজীপুর: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গাজীপুর-২ আসনে এমপি নির্বাচন করছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন।

আজ মঙ্গলবার রাত আটটায় তিনি এই সংবাদ নিশ্চিত করেন।

বীরমুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন জন্ম থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে আসছেন। তিনি সব সময় গাজীপুর শহরে আওয়ামীলীগকে সংগঠিত করে রাখেন। গাজীপুর সদর সহ সারা জেলায় তার একটি প্রভাব বিদ্যামন রয়েছে সব সময়। তিনি ২০০৯ সালে গাজীপুর সদর উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করেন। তখন তিনি এক লাখের মত ভোট পেলেও বিজয়ী হতে পারেননি। তখন দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেন বর্তমান গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করায় আতাউল্লাহ মন্ডল তখন বহি:স্কারও হয়েছিলেন। সেই নির্বাচনে আওয়ামীলীগের দুই জন প্রার্থী থাকায় বিএনপির শাহান শাহ আলম গাজীপুর সদর উপজেলার চেয়ারম্যান হয়ে যান। ২০০৯ সালের পর থেকে এমপি নির্বাচন ও মেয়র নির্বাচন আসলেই বীরমুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিনের নাম চলে আসে। প্রার্থী হতে চেয়েও দলের প্রতি অনুগত থাকায় দলের সিদ্ধান্তে অটল থেকে নির্বাচন করেননি তিনি। এবার দলীয় সভানেত্রীর দেয়া সুযোগে তিনি প্রার্থী হতে চান।

কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, আমি জীবন বাজী রেখে মহান মুক্তিযুদ্ধ করেছি। দেশ স্বাধীন করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছি। দেশ স্বাধীন করে বঙ্গবন্ধুু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আদর্শে আওয়ামীলীগ করছি। আমার এই বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আমি কিছুই পাইনি। এখন আমার বয়স হয়েছে। তাই আমি শেষ একটি নির্বাচন করতে চাই। আগামী কাল একটি পরামর্শ সভা হবে। সভার সিদ্ধান্তের আলোকে ইনশাল্লাহ গাজীপুর-২ আসন থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহন করব। তিনি গাজীপুর-২ আসনের সর্বস্তরের জনসাধারণের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *