প্রতিমন্ত্রী রাসেলের শক্ত প্রতিদ্বন্ধী হতে চায় যুবলীগের সাইফুল

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: টঙ্গী- গাজীপুর নিয়ে গঠিত ১৯৫ গাজীপুর-২ আসনে নৌকা প্রতীকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের শক্ত প্রতিদ্বদ্বী হতে চান গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম। ইতোমধ্যে সাইফুল ইসলাম দলীয় মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন।

১৯ নভেম্বর টঙ্গীর চেরাগআলী ট্রাক স্ট্যান্ডে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি গাজীপুর-২ আসনে জাতীয় নির্বাচন করতে প্রার্থী পরিবর্তনের আহবান জানান। সমাবেশ মঞ্চে প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলমও একই সূরে কথা বলেন।

আজ বুধবার (২২ নভেম্বর) সাইফুল ইসলাম বলেন, তিনি দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি আশা করেন দল তাকে মনোনয়ন দিবে। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

২০১৮ সালে, ২০২৩ সালে অনুষ্ঠিত গাজীপুর সিটির দুটি নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হতে চেয়েছিলেন। জাহাঙ্গীর আলমের বহিস্কার আদেশের পর সাইফুল ইসলাম প্রতিমন্ত্রী ব্লকে ছিলেন। জাহাঙ্গীর আলমের বহিষ্কার আদেশ প্রত্যাহার হওয়ার পর তিনি জাহাঙ্গীর আলমের সাথে একই মঞ্চে বক্তব্য দিয়ে রাসেল প্রতিমন্ত্রীর সংসদীয় আসনে নৌকার প্রার্থীর পরিবর্তন দাবী করেন।

২০ নভেম্বর গাজীপুর সিটিকরপোরেশনের টঙ্গীতে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত এক উঠান বৈঠকে প্রতিমন্ত্রীর জাহিদ আহসান রাসেল বলেন, অনেক যোগ্য প্রার্থী আছেন। যে কেউ মনোনয়ন চাইতে পারেন। আমি আশা করি নেত্রী আমাকে মনোনয়ন দিবেন। তিনি কারো সাথে শত্রুতা নয় সবার সাথে বন্ধুত্ব থাকার দাবী জানান।

এদিকে গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনে এখন পর্যন্ত নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন জাহিদ আহসান রাসেল, এডভোকেট আজমত উল্লাহ খান, সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও সাইফুল ইসলাম।

অনুসন্ধানে জানা যায়, গাজীপুর -২ আসনে আওয়ামীলীগের মধ্যে দুটি গ্রুপ বিদ্যমান। সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। রাসেল গ্রুপে মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মল হক, গাজীপুর উন্নয়ন পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল সহ বেশ কিছু হেভীওয়েট নেতা। এর মধ্যে একই গ্রুপে জাহিদ আহসান রাসেল ও এডভোকেট আজমত উল্লাহ খান দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গাজীপুর আসনে মোট ভোটার সাত লাখ ৭৮ হাজার ৯৯০ জন। পুরুষ ভোটার তিন লাখ ৯১ হাজার ৩৪ জন৷ নারী ভোটার তিন লাখ ৮৭ হাজার ৯৫৬জন। এর মধ্যে টঙ্গী প্রায় অর্ধেক ভোটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *