শ্রীপুরে বিএনপি আওয়ামী লীগের ধাওয়া পাল্টা ধাওয়া বিক্ষোভ মিছিল

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিএনপির আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এর আগে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে মহাসড়ক অবরোধ করে রাখে বিএনপির নেতা কর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) সকাল পৌনে আটটার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আসপাডা মোড় থেকে বিএনপি’র কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ১নং সিএন্ডবি বাজার এসে শেষ হয়। মিছিল শেষে একটি পথসভায় বক্তব্য রাখেন তিনি।
এ সময় অবরোধের সমর্থনে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে বিএনপি নেতা কর্মীরা। এতে ওই সড়কের সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়।খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অবরোধকারী বিএনপি নেতা কর্মীদের ধাওয়া করতে এগিয়ে আসলে পাল্টা দাওয়া করে বিএনপি নেতাকর্মীরা।
এসমর দুই পক্ষের মধ্যে দেওয়া পাল্টা দেওয়ার ঘটনা ঘটে।
এ সময় পুলিশ এসে ধাওয়া করলে বিএনপির নেতা কর্মীরা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

বিএনপির কেন্দ্রীয় সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু বলেন, সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আমরা অবরোধের পক্ষে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে শান্তিপ্রিয় বিক্ষোভ মিছিল করার সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের মিছিলের উপর সশস্ত্র হামলা চালায়।এতে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আমাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পরই পুলিশ এসে আমাদের ধাওয়া করে।

শ্রীপুর পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হাবিবুল্লাহ বলেন, বিএনপি’র নেতাকর্মীরা মিছিল করে মহাসড়ক অবরোধ করে রাখার খবর পেয়ে আমরা স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এগিয়ে আসলে বিএনপি নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *