টঙ্গীতে শ্রমিকদের বেতন বাড়লেও বাড়ি ভাড়া বাড়বে না

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: বেতন বাড়ানোর কারণে টঙ্গীতে শ্রমিকদের বাড়ি ভাড়া বাড়বে না বলে সিদ্ধান্ত হয়েছে। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সাথে বাড়িওয়ালাদের মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত হয়।

মঙ্গলবার( ১৪ নভেম্বর) বিকেলে টঙ্গীর দত্তপাড়া এলাকায় অবস্থিত ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর টঙ্গী সাব জোন আয়োজিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর অতিরিক্ত পুলিশ সুপার ইমরান আহম্মেদ বলেছেন, শ্রমিকদের বেতন বাড়ানোর অজুহাতে বাড়ি ভাড়া যেন না বাড়ে ও শ্রমিকরা যেন নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য সকলের সহযোগিতা চাই। বাড়িওয়ালারা যদি শ্রমিকদের সাথে আন্তরিক ও সহযোগিতামূলক আচরণ অব্যাহত রাখেন তবে শ্রমিকদের সমস্যা সমাধান সম্ভব। সবাই ঐক্যমত হলে শ্রমিকরা ভালো থাকবে ও শান্তিপূর্ণ ভাবে জীবন যাপন করতে পারবে। তিনি শিল্পখাতকে সংরক্ষণ করতে ও একটি শ্রমিকবান্ধব পরিবেশ গড়ে তোলতে সকলের সহযোগিতা কামনা করেন। সভায় গাজীপুরের চারটি সাব জোনে অনুরূপ মতবিনিময় সভা করা হবে বলে জানানো হয়।

সভায় বাড়িওয়ালা সহ উপস্থিত সকলেই বাড়ি ভাড়া না বাড়াতে ঐক্যমত হন।

টঙ্গী জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার ( এএসপি) মো: মোশাররফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক মো: তাজুল ইসলাম, মো: জহুরুল হক, মো: ওসমান গনি ও সাবেক টঙ্গী থানা যুবলীগের সভাপতি আ: ছাত্তার মোল্লাহ, বাড়িওয়ালা জাকির হোসেন খোকন, আলহাজ্ব মো: কাজল মিয়া সহ শতাধিক বাড়ির মালিক। এছাড়াও সমাজের বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় গাজীপুর সিটিকরপোরেশনের টঙ্গীর ৪৮ নং ওয়ার্ডের শতাধিক বাড়িওয়ালা অংশ গ্রহন করে শ্রমিকদের বাড়ি ভাড়া না বাড়ানোর ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *