টঙ্গীতে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ

Slider গ্রাম বাংলা


বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে গাজীপুরের টঙ্গীতে বিক্ষোভ মিছিল করেছে থানা বিএনপির ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
রোববার (১২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিলে অংশ নেয় নেতাকর্মীরা।

জানা যায়, সন্ধ্যায় টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহমেদ সুমনের নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী একটি মিছিল বের করে অবরোধ সফল করার পক্ষে স্লোগান দেন। পরে মিছিলটি টঙ্গী বাজার এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিলে আরও অংশ নেন- টঙ্গী পূর্ব থানা যুবদলের আহ্বায়ক আকবর হোসেন ফারুক, টঙ্গী পূর্ব থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বেনিজুর রহমান খান পিন্টু, বিএনপি নেতা মিজানুর রহমান, বিলাল হোসেন, ইয়াসির আরাফাত মিন্টু, গাজী মহসিন, আলামিন ইসলাম সংগ্রাম, রিগান রহমান, বিপ্লব সরকার, আসাদুজ্জামান মামুনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মিছিল শেষে টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহমেদ সুমন বলেন, টঙ্গী পূর্ব থানা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি বিক্ষোভ মিছিল করেছি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, বিএনপির নেতাকর্মীরা সন্ধ্যায় মিছিল বের করে। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে নেতাকর্মীরা টঙ্গী বাজার এলাকা ছেড়ে চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *