বিএনপি-জামায়াতের অবরোধের নামে নৈরাজ্যের প্রতিবাদে শ্রীপুরে শান্তি মিছিল

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর, প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামায়াতের অবরোধ ও হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে গাজীপুরের শ্রীপুরে শান্তি মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রবিবার (৫ নভেম্বর) সকালে উপজেলার মাওনা চৌরাস্তায় ফ্লাইওভার নিচে থেকে জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো.আব্দুল জলিল এর নেতৃত্বে ৫শ মোটরসাইকেল নিয়ে একটি শান্তি মিছিল বের করে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি উপজেলা শহরের মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গড়গরিয়া মাস্টার বাড়ি টু জৈনা বাজার প্রদক্ষিণ করে শহ‌রের মাওনা চৌরাস্তায় এসে শেষ হয়।

পরে সেখানে তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজ রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে আলহাজ্ব মো.আব্দুল জলিল বক্তব্য দেন।

সমাবেশে জলিল বলেন,হরতাল ও অবরোধেরব নামে বিএনপি- জামাত সারা দেশে নৈরাজ্য,মানুষ হত্যা ও আগুন সন্ত্রাস শুরু করেছে। আন্দোলনের নামে জান-মালের কোনো ক্ষতি করলে রাজপথে এর জবাব দেওয়া হবে।কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.আব্দুস ছাত্তার আবুল,আওয়ামীলীগ নেতা মোফাজ্জল সরকার,তেলিহাটি ইউপি সদস্য শফিকুল,মানিক,শফিক,উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল কাশেমসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *