দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, ৩ স্কুলছাত্র নিহত

Slider ফুলজান বিবির বাংলা

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তারা সবাই স্কুলছাত্র।

শনিবার বেলা ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোটকমলদহ বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে মো: আকিব (১৮) ও মৃত আবুল কাশেমের ছেলে জনি (১৬) এবং একই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের উত্তর ওয়াহেদপুর গ্রামের আবুল কালামের ছেলে ইমাম হোসেন (১৫)। নিহত জনি সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ও আকিব একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এবং ইমাম নিজামপুর মুসলিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ বাইপাস পার হওয়ার সময় সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক দেখে ব্রেক করতেই উল্টে যায় মোটরসাইকেল। ডিভাইডারে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। এ সময় আরো একজন আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই বাইপাস পার হয়ে নিজামপুর যাচ্ছিল।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো: আলমগীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, শনিবার দুপুর ১২টার দিকে কমলদহ এলাকায় দাঁড়িয়ে থাকা অজ্ঞাত কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন মারা গেছে। তাদের সবার মাথায় বেশি আঘাত লেগেছে। একজন আহতের বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পরপর অজ্ঞাত কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *