বিশ্বকাপ শেষ ইংল্যান্ডের শীর্ষ বোলারের

Slider খেলা


চার ম্যাচে তিনটি হেরে বিশ্বকাপে বাজে সময় কাটছে ইংল্যান্ডের। এবার ইনজুরিতে বড় ধাক্কা খেলো তারা। চলতি আসরে দলের শীর্ষ বোলার রিস টপলি টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। তিন ম্যাচে ৮ উইকেট নেওয়া বাঁহাতি পেসার ২৪ ঘণ্টার মধ্যে দেশে ফিরে যাচ্ছেন।

শনিবার দক্ষিণ আফ্রিকার কাছে রেকর্ড ব্যবধানে হারের ম্যাচে চোট পান টপলি। ম্যাচের সপ্তম ওভারে রাসি ফন ডার ডুসেনের স্ট্রেট ড্রাইভ ঠেকাতে গিয়ে বোলিং হাতের মধ্যমা আঙুলে চোট পান তিনি। মাঠেই প্রাথমিক চিকিৎসা করা হয়। তবে ওভার শেষ না করেই ড্রেসিংরুমে ফিরে যান। পরে আঙুলে ব্যান্ডেজ বেঁধে আবারও মাঠে নেমে বল করেন, ওই ওভারে নেন উইকেটও।

ম্যাচ শেষে টপলির স্ক্যান করানো হয়। আঙুল ভেঙে গেছে বলে রিপোর্ট নিশ্চিত করেছে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড বিজ্ঞপ্তিতে জানায়, ‘শনিবার মুম্বাইতে ম্যাচ শেষ হওয়ার পর স্ক্যান করা হয়েছে। ইনজুরির পুরো অবস্থা জানা গেছে। টপলি যুক্তরাজ্যে ফিরে যাচ্ছে ২৪ ঘণ্টার মধ্যে।’

টপলির বাদ পড়ার আগে থেকেই গুঞ্জন উঠেছিল, ট্র্যাভেলিং রিজার্ভ হিসেবে আসা জোফরা আর্চারকে তার স্থলাভিষিক্ত করা হতে পারে। সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কোচ ম্যাথু মট। পরিষ্কার জানিয়ে দিয়েছে, কনুইয়ের সমস্যায় বিশ্বকাপে খেলার জন্য ফিট নন গত বিশ্বকাপে আগুন ঝরানো আর্চার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *