গাজীপুরে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে খুন

Slider গ্রাম বাংলা


গাজীপুর:
গাজীপুর শহরের বাঙ্গালগাছ এলাকার বাঁশপট্টিতে দুই ভাইকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ব্যাস্ততম পূবাইল সড়কের ওপর ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল থানার মহিষকুরা গ্রামের আবুল কাশেমের ছেলে বাসের হেলপার মো. শফিকুল ইসলাম (৩২) ও অটোচালক মো. শুক্কুর আলী (২৫)। তারা পরিবার নিয়ে গাজীপুর নগরীর ভুরুলিয়া সরকার পাড়া এলাকায় ভাড়া থাকতেন।
নিহত দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শফিকুল ও শুক্কুর কয়েকটি অটোরিকশা যোগে ২০-২৫ জন লোক নিয়ে এসে বাঙ্গালগাছ বাঁশপট্টি এলাকায় দুটি দোকানে হামলা চালায়। এ সময় তাদের চিৎকারে আশপাশের স্থানীয় লোকজন ছুটে আসে। একপর্যায়ে তারা স্থানীয়দের ওপর চড়াও হলে স্থানীয়রা তাদের ধাওয়া দিয়ে দুই ভাইকে ধরে গণপিটুনি দেয় এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।
ঘটনার পর দোকানপাট বন্ধ করে সবাই চলে যায়। নিহতদের একজনের লাশ রাস্তার মাঝখানে অপরজনের লাশ রাস্তার পাশে পড়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠায়।

শফিকুলের স্ত্রী সুমাইয়া বলেন, তার স্বামী শফিকুল ইসলাম ঢাকা-গাজীপুর রুটের বলাকা পরিবহনের বাসের হেলপার ছিলেন।
আজ ডিউটিতে যাননি। বাঙ্গালগাছ এলাকার কাঠ ব্যবসায়ী হিমেল ও তার ভাই সুমনের সঙ্গে টাকা নিয়ে ঝামেলা ছিল। কয়দিন আগে তাদের সঙ্গে মারামারি হয়। এ নিয়ে তাদের মধ্যে শত্রুতা চলছিল। ওই টাকা শুক্রবার বিকেলে দেওয়ার কথা ছিল।
রাসেলের ফোন পেয়ে একটি অটো নিয়ে বাঙ্গালগাছ যান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের হত্যার খবর পান।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রড ও লাঠি দিয়ে গুরুতর জখম করে তাদের হত্যা করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তার এবং কি নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরো জানান, নিহত দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। মারামারির একটি মামলায় তারা গত মঙ্গলবার জেল থেকে জামিনে মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *