গাসিক মেয়র মুক্তি পাচ্ছেন না আরো এক মামলায় গ্রেফতার

Slider জাতীয়

mayor-0

 

 

 

 

 

গাজীপুর: কারাগারে আটক গাজীপুর সিটি মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানকে সকল মামলায় উচ্চ আদালত জামিন দিলেও তিনি মুক্তি

পাচ্ছেন না। তাকে আরো একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলার(২১ জুলাই) বিকাল ৫টায় কাশিমপুর কারাগারে নতুন মামলার কাস্টরী ওয়ারেন্ট পৌঁছেছে।

গাজীপুর আদালতের কোর্ট পুলিশ পরিদর্শক রবিউল ইসলাম নতুন মামলায় গাসিক মেয়রকে গ্রেফতার দেখানোর সংবাদ নিশ্চিত করে  বলেছেন জয়দেপুর
থানার মামলা নং ৪০(১২)২০১৩ এর আসামী হিসেবে মান্নানকে গ্রেফতার দেখাতে কারাাগারে কাস্টরী ওয়ারেন্ট চলে গেছে। রবিউল বলেন, জামায়াতের জালাও পোঁড়াও ঘটনার ওই মামলায় মেয়র মান্নান অযিুক্ত।

মেয়র মান্নানের আইনজীবী প্যানেলের সদস্য এড, মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানানম আজ মঙ্গলার বেলা ১টা পর্য়ন্ত অধ্যাপক এম এ মান্নানের নামে যত গুলি মামলা আছে সব মামলায় হাইকোর্ট জামিন দিয়েছেন। তিনি বর্তমানে কারাহেফাজতে বারডেম হাসপাতালে চিকিসাধীন।

২০৫ সালের ১২ ফেব্রুয়ারী ঢাকার বাসা থেকে অধ্যাপক মান্নানকে আটক করে গাজীপুর পুলিশ। প্রায় ৫টি মামলায় কয়েক দফা রিমান্ডে নেয়া হয় তাকে। সবশেষ সকল মামলায় জামিন হওয়ার পর নতুন আরো একটি মামলায় হওয়ায়  এই নিয়ে তার বিরুদ্ধে মোট ৬টি মামলা হল। এর মধ্যে দুটি মামলার অযোগপত্র আদালতে জমা হয়েছে।

এদিকে অধ্যাপক এম এ মান্নানের অনুপুস্থিতে আওয়ামীলীগ সমর্থিতকাউন্সিলর আসাদুর রহমান কিরণকে ভারপ্রাপ্ত মেযর হিসেবে নিয়োগ দিয়েছে স্থানীয় সরকার মন্ত্রনালয়। বর্তমানে কিরণ গাসিকের মেয়র ভারপ্রাপ্ত হিসেবে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *