দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবার আহবান খালেদার

Slider টপ নিউজ

50638_f1

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বলেছেন, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি পূরণ না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবার আহ্বান জানিয়েছেন বেগম খালেদা জিয়া।

রোববার রাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে তার গুলশান কার্যালয়ে সাাত শেষে সাংবাদিকদের কাছে খালেদা জিয়ার বক্তব্য তুলে ধরে ব্যারিস্টার রফিকুল ইসলাম একথা বলেন।

অবরোধ কতদিন চলবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রফিকুল বলেন, সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের দাবি না পূরণ হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে। আমরা বারবার সরকারকে আহ্বান জানিয়েছি। কিন্তু সরকার তা নিয়ে ব্যঙ্গ করেছে। তবুও আমরা অপেক্ষায় আছি- সরকারের শুভবুদ্ধির উদয় হবে। তারা আলোচনার উদ্যোগ নেবে। অন্যথায় আন্দোলন চলবে।

বিজেপি সভাপতি অমিত শাহ কি আদৌ ফোন করে খালেদা জিয়ার অসুস্থতার খোঁজ নিয়েছেন? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, অমিত শাহর সঙ্গে নেত্রীর কথা হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে আসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনা প্রধান লে. জে. (অব) মাহবুবুর রহমান। এরপর আসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। এর কিছুণ পরে প্রবেশ করেন খালেদা জিয়ার উপদেষ্টা  এজে মোহাম্মদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *