ভোট চুরির দিন শেষ জনগণের বাংলাদেশ : গোপালগঞ্জে আমীর খসরু

Slider রাজনীতি

গোপালগঞ্জবাসীকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভোট দিতে পেরেছেন! ভোট কোথায় গেল? ভোট চুরির দিন শেষ, জনগণের বাংলাদেশ।

মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জের মুকসুদপুরে ফরিদপুর বিভাগীয় রোডমার্চের এক পথসভায় বক্তব্যকালে তিনি একথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, প্রিয় গোপালগঞ্জবাসী কেমন আছেন? ভোট দিতে পেরেছেন? ভোট কোথায় গেল? আগামী দিনে এই সরকার আর কোনো নির্বাচন করতে পারবে না। কারণ তারা দল হিসেবে দেওলিয়া হয়ে গেছে। তাদের আর নির্বাচন দেয়ার কোনো সুযোগ নেই। যতদিন তারা ভোট চুরি করে ক্ষমতায় থাকতে পারবে ততদিন তারা ক্ষমতায় আছে।

তিনি বলেন, কিন্তু সেই সময় শেষ হয়ে গেছে। জনগণ এখন তার রাজনৈতিক এবং সাংবিধানিক অধিকার ফিরে পাওয়ার জন্য রাস্তায় নেমে গেছে। ভোট চুরির দিন শেষ জনগণের বাংলাদেশ। ভোট চুরির দিন শেষ খালেদা জিয়ার বাংলাদেশ।

তিনি বলেন, আগামী নির্বাচন একটি নিরপেক্ষ সরকারের অধীনে হবে। আর সেই নির্বাচনে আওয়ামী লীগের কোনো অস্তিত্ব থাকবে না। কারণ আওয়ামী লীগ এখন আর কোনো রাজনৈতিক দল না। তারা নেতাকর্মীদের শুধু ভোট চুরি শিখিয়েছে। দখলদারি শিখিয়েছে। ধান্দাবাজি শিখিয়েছে।

বাংলাদেশের মানুষ জেগে উঠেছে- এমন অঙ্গীকার করে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষ যেভাবে জেগে উঠেছে তাতে বিশ্ববাসী তাদের সাথে আছে। সমগ্র বিশ্বের মানুষ বর্তমানে বাংলাদেশের মানুষের ভোটাধিকার প্রয়োগের সংগ্রামে সহায়তা করবে। যতক্ষণ ভোটাধিকার প্রয়োগ নিশ্চিত না হবে, ততক্ষণ আপনারা রাস্তায় থাকবেন, আমরাও রাস্তায় থাকব। তারপরে নির্বাচিত সরকার হবে, যারা জনগণের কাছে দায়বদ্ধ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *