বিয়ে করলেন শাহরুখের নায়িকা, স্ত্রীকে দেখেই স্বামীর চোখে পানি

Slider বিনোদন ও মিডিয়া


রঈস, হামসফর ইত্যাদি ছবি খ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান দ্বিতীয়বার বিয়ে করেছেন। হাত ধরেছেন তার প্রেমিক বিজনেসম্যান সেলিম করিমের। তাদের বিয়ের একাধিক ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিনেত্রীর ম্যানেজার অনুষা তালহা খান ইনস্টাগ্রামে মাহিরা এবং সেলিমের বিয়ের একটি ভিডিও পোস্ট করেন। এখানে পাকিস্তানি অভিনেত্রীকে তার বরের দিকে হেঁটে আসতে দেখা যায়। আর বউকে দেখে কান্নায় ভেঙে পড়েন সেলিম। শুধুই কি তাই? মাহিরার কাছে এগিয়ে এসে তার ওড়না ধরতেও সাহায্য করেন স্বামী।

এ সময় শুধু সেলিম একা নন; মাহিরাও রীতিমতো ইমোশনাল হয়ে পড়েন। বিয়ের মঞ্চে এসেই জড়িয়ে ধরেন বরকে। সেলিম তার কপালে একটা চুমু খেয়ে তাকে পাল্টা জড়িয়ে ধরেন।

এদিন রঈসের অভিনেত্রী একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা এবং ওড়না পরেছিলেন। সাথে ছিল ম্যাচ করা হিরের গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তারা তাদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।

ভক্তরা এদিন অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা জানান। এক ভক্ত লেখেন, ‘আমার এটা দারুণ পছন্দ হয়েছে। মাহিরা একাধিক জিনিসকে নর্মালাইজ করছে ভীষণ সুন্দর করে, আশা করি এতে অনেক মেয়েই নতুনভাবে তাদের বিয়ে নিয়ে ভাববেন।’

আরেকজন লেখেন, ‘এটা কী মিষ্টি! খুব ভালো থাকবেন আপনারা। আল্লাহ যেন আপনাদের সবসময় আশীর্বাদ করেন।’ কেউ কেউ আবার সেলিমের কান্নার কথাও লেখেন, কেউ আবার অভিনেত্রীর সাজের প্রশংসা করেন।

ট্রিবিউন ডট কমের রিপোর্ট অনুযায়ী সামিনা পীরজাদার সাথে একটি আলাপচারিতায় তিনি প্রথম তার এবং সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কিনা- অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’ সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *