কালীগঞ্জে ইউএনও’র উপর হামলায় ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে মামলা

Slider গ্রাম বাংলা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জের উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) ও আনসার সদস্যদের উপর হামলায় ইউপি চেয়ারম্যানসহ একাধিক ব্যাক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।
মামলায় আসামী হলেন, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেনসহ পনেরো জন।এছাড়াও মামলায় অজ্ঞাতনামা আসামী রয়েছে আরো ২০/২৫ জন।

আজ রবিবার(১অক্টোবর)সকালে কালিগজ্ঞ উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের আনসার সদস্য এনায়েত উল্লাহ বাদী হয়ে চেয়ারম্যান আলমগীর হোসেনসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
কালিগঞ্জ থানার ওসি ফায়েজুর রহমান এ তথ্য জানান। ওসি বলেন,অজ্ঞাত নামা আরো ২০/২৫জন রয়েছে।

গত শনিবার দুপুরে ওসি ফায়েজুর রহমান জানান,কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আনসার সদস্যদের উপর হামলা ও ভাংচুরের এ ঘটনা ঘটে। এতে ইউএনওসহ ২ জন আহত রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান,গত শনিবার দুপুরে শহীদ ময়েজ উদ্দিন আহমেদের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কালীগঞ্জ আর আর এন পাইলট সরককারি উচ্চ বিদ্যালয় মাঠে এক স্মরণ সভা হয়। প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। একইদিন দুপুরে মোক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন অনুসারীদের নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে জড়ো হন। ওই সময়ই হলরুমে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে শিল্প কলা একাডেমির একটি অনুষ্ঠান ছিল। এ সময় চেয়ারম্যান আলমগীর হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদের ভিতরে ব্যাটারী চালিত অটোরিকশাসহ শতাধিক লোক ঢুকে শ্লোগান দেয়। হলরুমে জাতীয় একটি অনুষ্ঠান চলছে বিষয়টি চেয়ারম্যানসহ তাদের অবগত করা হয়। তারা শ্লোগান দিতে থাকে। এতে বাহিরে জটলা তৈরী হওয়ায় প্রথমে উপজেলা পরিষদের নিরাপত্তার দায়িত্বরত আনসার সদস্যরা জড়ো হওয়া নেতা-কর্মীদের গাড়ি উপজেলা চত্ত্বরের বাইরে নিয়ে রাখার অনুরোধ করেন। নেতা-কর্মীরা এতে উত্তেজিত হয়ে উঠে।

ইউএন ও আজিজুর রহমান নিজে উপস্থিত হয়ে চেয়ারম্যানকে ডেকে বলেন, স্থানীয় সংসদ সদস্যসহ ভিআইপি নেতারা উপজেলা পরিষদে আসার কথা রয়েছে। সম্ভব হলে আপনার নেতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *