টঙ্গীতে নারী ধর্ষণ:: এটা কোন বিষয় না এই বয়সে ছেলেরা এমন করে

Slider গ্রাম বাংলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: শিল্পনগরী টঙ্গীতে বিয়ের আশ্বাসে ৩৮ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে হামজা (২৪) নামে এক খামার কর্মচারীকে আটক করেছে পুলিশ। থানায় অভিযোগের আগে ভিকটিম খামার মালিকের কাছে বিচার দিলে তিনি বলেন, এই বয়সে ছেলেরা এমন করে, এটা কোন বিষয় না।

শনিবার(৩০ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগি থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। টঙ্গীর গুটিয়া সাতাইশ এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার হামজা ময়মনসিংহ হালুয়াঘাট এলাকার বাসিন্দা। তিনি গুটিয়া সাতাইশ এলাকায় জনৈক রতন সরকারের গরুর খামারে কাজ করেন।

পুলিশ জানায়, হামজা ও ভুক্তভোগি নারী একই এলাকায় বসবাস করার সুবাধে উভয়ের মধ্যে পরিচয় হয়। পরে মুঠোফোনে উভয়ের মধ্যে প্রায়ই কথাবার্তা হতো। এক পর্যায়ে হামজা বিবাহের আশ্বাস দিয়ে গত এক বছর যাবৎ ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছে এবং কৌশলে বিভিন্ন সময়ে ভুক্তভোগির কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়। বিয়ের জন্য চাপ দিলে হামজা টালবাহানা করতে থাখেন। ভুক্তভোগী নারী, খামার মালিক রতন সরকারকে বিষয়টি জানালে তিনি গুরুত্ব না দিয়ে এড়িয়ে যান। এজাহারে উল্লেখ করা হয়েছে, রতন সরকারের নিকট অভিযোগ
দিলে রতন সরকার বলেন, এই বয়সে ছেলেরা এমন করে, এটা কোন বিষয় না।

এদিকে ভিকটিম কোন উপায় না পেয়ে শুক্রবার বিকেল ৪টায় হামজার কর্মস্থল খামারে গিয়ে বিয়ের জন্য চাপ দিলে হামজা ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগিকে মারধর করে আহত করেন। এরপর ভিকটিম বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় লিখিত অভিযোগ করলে হামজাকে আটক করে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশের উপ-পরিদর্শক(এসআই) জনাব তাইম জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে।

ঘটনাস্থলের খামার মালিক রতন সরকার বলেন, এটা তেমন কোন বিষয় না। পুলিশ তাকে(হামজা) কি যেন জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, এঘটনায় অভিযুক্তকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *