মানিকগঞ্জে ছেলেকে বিষ খাইয়ে মায়ের বিষপান

Slider ফুলজান বিবির বাংলা


মানিকগঞ্জের ট্রমা সেন্টার নামের এক বেসরকারি হাসপাতালের কর্মরত ডাক্তার মিতা সরকার (৩৫) তার একমাত্র ছেলে রসু মণ্ডলকে (৭) বিষপান করিয়ে নিজেও পান করেছেন বিষ। বিষপানে তার ছেলের মৃত্যু হলেও মিতা সরকার গুরুতর অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়দের বরাদ দিয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বিষযটি নিশ্চিত করেছেন।

ডাক্তার মিতা সরকার তার ছেলে এবং মাকে নিয়ে মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্রি এলাকার খান মজলিস টাওয়ারে বাসা ভাড়া থাকতেন।

ডা. মিতা সরকারের সাবেক স্বামীর বাবা এবং মৃত রসু মণ্ডলের দাদা ডা. রঞ্জিত কুমার মণ্ডল জানান, তার ছেলে ‘রঞ্জন কুমার মণ্ডলের সাথে ডা. মিতা সরকারের প্রায় ১০ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের সংসার জীবনে জন্ম নিয়েছিল আমার নাতি রসু মণ্ডল। কিন্তু তাদের সংসার জীবনে কলহের কারণে এক বছর হয় তাদের ডিভোর্স হয়েছে। পরে ডা. মিতা সরকার আমার নাতিকে নিয়ে গঙ্গাধরপট্রি এলাকায় বাসা ভাড়া থাকত।’

তিনি আরো জানান, ‘আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাসার কাজের মেয়ের কাছ থেকে জানতে পারি, তার নাতিকে বিষপান করে হত্যার পর মিতা নিজেও বিষপানে হত্যার চেষ্টা করেছে।’

তবে কী কারণে বিষপান করে ছেলেসহ ডা. মিতা সরকার আত্মহত্যার চেষ্টা করেন, তা এখন পর্যন্ত জানা যায়নি।

সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকার জানান, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *