শেখ হাসিনা দুই মাসের ভিতরে ক্ষমতা থেকে বিদায় হবে–ফজলুর রহমান

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

গাজীপুর: বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট ফজলুর রহমান বলেছেন, তাদের মুখ শুকিয়ে গেছে। শেখ হাসিনা দুই মাসের মধ্যে ক্ষমতা ছেড়ে যাবে। তাকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে।
রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মহানগরের রথখোলা মাঠে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে ফজলুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালে শেখ হাসিনা তার বাবার নামে কসম করে বলেছিলেন, একটি ভালো নির্বাচন দিবেন। তিনি তার কথা রাখেন নি। তাই আগামী নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায় সরকারের অধীন। আর এই নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে।

গাজীপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলন।

গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর মেট্রো সদর থানা বিএনপির সভাপতি এডভোকেট মেহেদী হাসান এলিস ও সাবেক ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সঞ্চালায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির খান, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম বাচ্চু, নির্বাহী কমিটির সদস্য কাজী ছাইয়েদুল আলম বাবুল, ডা: মাজহারুল আলম, কালিয়াকৈর পৌরসভার মেয়র মুজিবুর রহমান, গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, গাজীপুর জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মীর হালিমুজ্জামান ননী, জাতীয় শ্রমিক দলের কেন্দ্রিয় কার্যনির্বাহী সভাপতি সালাউদ্দিন সরকার, গাজীপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টর ইশরাক আহমেদ সিদ্দিকী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *