বৃষ্টির শঙ্কা মাথায় রেখে সিরিজে এগিয়ে যাবার মিশনে নামছে বাংলাদেশ

Slider খেলা

সিরিজে এগিয়ে থাকার লক্ষ্যে আজ (শনিবার) মাঠে নামছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে খেলা। ম্যাচ শুরু বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

সিরিজের প্রথম ওয়ানডে ভেস্তে যায় বৃষ্টিতে। আজো আছে প্রবল বৃষ্টি শঙ্কা। আবহাওয়া খবর বলছে ভারী বর্ষণের ৮৬ শতাংশ পূর্বাভাস রয়েছে। ফলে কিউইদের চেয়ে বাংলাদেশের বড় প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

কেন না এই সিরিজ দিয়েই বিশ্বকাপের আগে প্রস্তুতি শেষ করতে চেয়েছিল বাংলাদেশ। কোনো কোনো ক্রিকেটারের ফিরে আসার মঞ্চও ছিল এই সিরিজ। সুযোগ ছিল বিশেষ কিছু ক্রিকেটার পরখ করে নেয়ার। তবে সুযোগ সদ্ব্যবহার করতে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে ঢাকার আবহাওয়া।

খেলা মাঠে গড়ালে বাংলাদেশের একাদশে আসতে পারে এক পরিবর্তন। সিরিজের প্রথম ম্যাচে চোট পেয়েছেন তানজিম সাকিব। তার জায়গায় আসতে পারেন হাসান মাহমুদ। অবশ্য গত রাতের আগে দলের সাথে ছিলেন না হাসান, তানজিম চোট পাওয়াতেই মূলত ডাকা হয়েছে এই পেসারকে।

বাকি সবার অবস্থান অপরিবর্তিত থাকার সম্ভাবনাই বেশী।

সম্ভাব্য একাদশ :
তামিম ইকবাল, লিটন দাস (অধিনায়ক), তানজিদ তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *