কালীগঞ্জে দুই জনের লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর উত্তর পাড়া গ্রামের হাসিম উদ্দিন সরকারের পুত্র আব্দুস সাত্তার সরকার সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির উত্তর পাশে কান্নারকুর বিলে কলমি শাক তুলতে
গিয়ে নিখোঁজ হয়। পরে রাত আনুমানিক ১১টার দিকে স্থানীয়রা বিলের পানিতে সাত্তারের লাশ ভাসতে দেখে তার পরিবারের সদস্য ও পুলিশে খবর দেয়।

নিহতের স্ত্রী সাইরিন আক্তার জানান, সোমবার বিকেলে শাক তুলতে যাওয়ার দীর্ঘ সময় পরও ফিরে না আসায় বাড়ির আশেপাশেসহ বিভিন্ন জায়গায় খোঁজ করি। পরে গভীর রাতে বিল থেকে আমার স্বামীর মৃতদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার মুনশুরপুর গ্রামের সামসুর রহমান পাঠানের বাড়ী থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ভাড়াটিয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ভাড়াটিয়া রাহুল ভৌমিক পটুয়াখালীর গলাচিপা থানার রঞ্জিত ভৌমিকের পুত্র। রাহুল পৌর এলাকায় ভাড়া থেকে বম্বে সুইটস্ এর সেলসম্যান হিসেবে চাকুরী করতো। খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান জনান, নিহত সাত্তারের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে এবং নিহত রাহুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *