গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে হতাহত ৫

Slider গ্রাম বাংলা


গাজীপুরে কাভার্ডভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত এবং তিনজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহত দু’জনের নাম পাওয়া গেছে। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। হতাহতদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মহানগরের পূবাইলের খোকন ফিলিং স্টেশনের সামনে টঙ্গী-কালীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জিএমপি’র সহকারী কমিশনার (গাছা জোন) মো. মাকসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও আহতরা বলেন, গাজীপুরের কালীগঞ্জে উপজেলার দিশারী নামের একটি কারখানায় রাজমিন্ত্রীর কাজ করতেন হতাহতরা। সন্ধ্যার পর কাজ শেষে ব্যাটারিচালিত একটি অটোরিকশাযোগে টঙ্গীর ফকির মার্কেট এলাকার বাসায় ফিরছিলেন তারা। রাত ৭টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের পূবাইল এলাকায় পৌছলে অন্য গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা প্রাণ একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশারোহী একজন নিহত ও অন্য চারজন আহত হয়।

স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জিএমপি’র ওই কর্মকর্তা জানান, তাৎক্ষণিকভাবে আহত দু’জনের নাম পাওয়া গেছে। তারা হলেন কুড়িগ্রামের নাগেশ্বর এলাকার নুরুন্নবী ও কালাম। তবে বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। গাড়ি দু’টি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *