কাপাসিয়ায় হেলিকপ্টারে জানাযায় গেলেন কৃষকলীগ নেতা

Slider গ্রাম বাংলা

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় হেলিকপ্টারে চড়ে জানাযা নামাজে অংশগ্রহন করেলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলম আহমেদ।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলম আহমেদ কাপাসিয়া উপজেলার আড়াল দক্ষিণ গাঁও গ্রামে মরিয়ম ভিলেজ এর সামনে প্রয়াত ইউপি চেয়ারম্যান অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়ার দ্বিতীয় জানাযা নামাজে অংশগ্রহন করেন।

কৃষকলীগ সাবেক কেন্দ্রীয় নেতা জানে আলম কনক জানান, আমি এবং আলম আহমেদ সাহেব হেলিকপ্টারে গাজীপুরের কাপাসিয়ায় জানাযার নামাজে গিয়েছিলাম।এখন ঢাকায় চলে এসেছি।

কাপাসিয়া সন্মানিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার কামরুজ্জামান ও মরহুমের ছেলে আল আমীন ভুইঁয়া মিরাজ এ তথ্য নিশ্চিত করেন।

আলম আহমেদ, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও রাজধানী হাবীব ইন্টারন্যাশনাল লিমিটেড, হলি ডে ইন নামে ব্যাপক পরিচিত পাঁচ তারকা হোটেলের মালিক।

জানাযা নামাজে আলম আহমেদ বলেন, প্রয়াত অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়া অত্যন্ত ভালো মানুষ ছিলেন।তিনি সব সময় আমার সাথে যোগাযোগ রাখতেন।তিনি আমার আস্থাভাজন মানুষ ছিলেন।

প্রয়াত আবদুল মালেক ভুইঁয়ার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয় কাপাসিয়ার আড়াল জিএল স্কুল এন্ড কলেজ মাঠে। প্রথম জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুরর জেলা সহ সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ার‌ম্যান অ্যডভোকেট আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান, সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহামন পেরা, সাবেক ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সেলিম ও স্থানীয় হাজারো গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গত বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় কাপাসিয়া উপজেলার সন্মানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দক্ষিণ গাঁও গ্রামের অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়া (৬৬) ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

প্রয়াত অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়া মৃত্যু কালে মা, স্ত্রী, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কাপাসিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো আমানত হোসেন খান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এলাকায় গণ্যমান্যব্যক্তিবর্গ প্রয়াত চেয়ারম্যান অ্যাডভোকেট মালেক ভুইঁয়ার বাড়ীতে চলে যায়।

অ্যডভোকেট আবদুল মালেক ভুইঁয়ার জানাযা নামাজে অংশগ্রহন করেন সাবেক ভিপি হাফিজুল চৌধুরী আইয়ুব। তনি জানান, আমার দুই বার করোনা হয়েছিলো। আমার যখন করোনা হয়েছে তখন এই প্রয়াত মালেক ভূইয়া আমাকে দুই বার দেখতে এসেছিলেন।

আডাল দক্ষিণ গাঁও গ্রামের শাহীন মিয়া জানান, আলম আহমেদ স্যার হেলিকপ্টারে এসেছিলো। সাথে কৃষকলীগ নেতা জানে আলম কনক ভাই ছিলেন। জরুরী কাজে তিনি ঢাকা চলে গেছেন।

চেয়ারম্যান এর মৃত্যুতে কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি শোকবার্তা পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *