টাঙ্গাইলে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন ফরহাদ ইকবাল

Slider গ্রাম বাংলা


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ অসহায়, অভাবী, নিম্নআয় ও কর্মহীন মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণের ধারাবাহিক কর্মসূচি হিসেবে নিজস্ব ব্যক্তি উদ্যোগে আজও ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

আজকে শুক্রবার (১ লা মে ) দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে টাঙ্গাইল পৌরশহরের ৬নং ওয়ার্ড অলোয়া তারিনী ও বেড়াবুচনা এলাকায় প্রায় শতাধিক কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে
। এতে প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, আলু, মসুর ডাল, তেল ও লবণ।

আর এসব বিষয়ে ফরহাদ ইকবাল জানিয়েছেন, “জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। আর সামাজিক দুরত্ব বজায় রেখে আমি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।”

তিনি আরও বলেছেন,”বাংলাদেশের লোকেরা বর্তমানে কঠিন সময় অতিবাহিত করছেন।এতে অনেক শ্রমজীবী মানুষ আজ অসহায় হয়ে পড়েছে, তাই তাদের পাশে থাকার ক্ষুদ্র প্রয়াস। আমি সকলকে মাহে রমজানের পবিত্রতা রক্ষা করার জন্য অনুরোধ করছি এবং খালেদা জিয়ার জন্য সবার কাছে দোয়া চাচ্ছি।”

আর এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মো. আবুল কালাম আজাদ, জুয়েল, মো. শহীদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বিদ্যুৎ মিয়া, মো. শামীমসহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *