রাজন হত্যার দ্রুত বিচারের দাবীতে রিয়াদে অনলাইন অ্যাক্টিভিষ্টদের সভা

সারাবিশ্ব

11748800_10206572932500130_1126931358_n

রিয়াদঃ শিশু সামিউল আলম রাজনের হত্যাকারীদের দ্রুত বিচারের মাধ্যমে সর্বোচ্চ সাস্তি কার্যকরের দাবীতে সভা করেছেন সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম।

সোমবার (১৩জুলাই) দিবাগত মধ্যরাতে রিয়াদের বাংলাদেশি অধ্যুষিত এলাকা হারার একটি হলরুমে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল হালিম নিহনের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আল-আমীন।

 

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সামাজিক সাংস্কৃতিক সংগঠন শ্যাডোর প্রধান উপদেষ্টা আবুল খায়ের, উপদেষ্টা নাজিম উদ্দিন, আরিফুর রহমান কুদ্দুস, অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরামের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম অপুর্ব, ক্রিড়া সম্পাদক মোহাম্মদ রুবেল হোসেন, সহ অর্থ সম্পাদক সোহেল আলম, সহ তথ্য বিষয়ক সম্পাদক ওয়াসিম আকরাম, নুর নবী প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন,এমন জগন্য হত্যা এবং একটি মাসুম বাচ্চাকে নির্মম ভাবে খুন করে সে ভিডিও অনলাইনে প্রকাশ করার মতো সাহস যারা দেখায় তাদের এমন দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া উচিৎ যাতে ভবিষ্যতে এমনটি কেউ না করে।

 

এদের দেশের ভাইরাস আখ্যায়িত করে তারা আরও বলেন, এসব ভাইরাসকে ধরে যতক্ষণ পর্যন্ত উচিত সাজা দেয়া না যাবে ততক্ষণ পর্যন্ত দেশের মানুষ স্বাধীনতার সুখ ভোগ করতে পারবেন।

 

রাজনের খুনের সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে স্বল্পতম সময়ের মধ্যে ফাসি দিয়ে সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয় সভা থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *