বাংলাদেশের বিরুদ্ধে ৪ পেসার নিয়ে একাদশ ঘোষণা পাকিস্তানের

Slider খেলা


এশিয়া কাপে সুপার ফোরের প্রথম ম্যাচেই বাংলাদেশের বিপক্ষে খেলবে স্বাগতিক পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগামীকাল বুধবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মুখোমুখি হবে দুই দল।

লাহোরের এই মাঠেই আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে বাংলাদেশ। আর পাকিস্তান নেপালের বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলেছিল এই মাঠে। তাই মাঠের আচরণ জানা আছে দুই দলেরই। এবার প্রতিপক্ষের একাদশে কারা থাকছেন সেটি জানল বাংলাদেশ।
ম্যাচের একদিন আগেই নিজেদের একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। বাংলাদেশের বিপক্ষে চার পেসার নিয়ে মাঠে নামবে পাকিস্তান। স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজের বদলে দলে ঢোকানো হয়েছে পেস অলরাউন্ডার ফাহিম আশরাফকে।

পাকিস্তানের ইনিংস উদ্বোধনে যথারীতি থাকবেন ফখর জামান ও ইমাম-উল-হক। নেপালের বিপক্ষে ১৫১ রান করা অধিনায়ক বাবর আজম নামবেন তিন নম্বরে। চার নম্বর স্থান বরাদ্দ উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের জন্য। পাঁচ ও ছয় নম্বরে যথাক্রমে আগা সালমান এবং ইফতিখার আহমেদ।

লেগ স্পিনের পাশাপাশি ব্যাট হাতে বেশ কার্যকরী শাদাব খান। তিনি সাত নম্বরে ও আট নম্বরে খেলবেন ফাহিম। একাদশের শেষের তিনটি স্থান অবধারিতভাবে ৩ পেসার শাহীন আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফের দখলে।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহীন আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *