‘উধাও’ পপির খবর দিলেন নিপুণ

Slider বিনোদন ও মিডিয়া

হঠাৎ ‘উধাও’ হওয়ার তালিকায় নাম লিখেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। পরিবারের লোকজন থেকে শুরু করে সহকর্মীরা; কেউই বলতে পারেনে না, কোথায় আছেন এই অভিনেত্রী! তার হঠাৎ ‘উধাও’ হওয়ার কারণে বিপাকে পড়েছেন অনেক প্রযোজক ও নির্মাতা।

পপির এই নিখোঁজ অধ্যায় নিয়ে শোবিজে অনেক গুঞ্জন রয়েছে। কেউ কেউ বলছেন, তিনি বিয়ে করে সংসারী হয়েছেন। সন্তানও এসেছে তার কোলে। আর স্বামী, সংসার আর সন্তানকে নিয়েই ব্যস্ত আছেন তিনি। কিন্তু কেউই পপি সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য দিতে নারাজ। দু’একটি খবর যা সামনে আসে, সেটাও নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রে!

তবে এবার প্রকাশ্যে নিখোঁজ পপির খবর জানালেন চিত্রনায়িকা নিপুণ। তিনি বলেন, ‘পপি যেহেতু আমাদেরও খুব পছন্দের একজন শিল্পী, আমারও খুব পছন্দের একজন মানুষ। তার আপডেট এতটুকু বলতে পারব, নির্বাচনের সময় আসলেই ও যোগাযোগ করেছিল। ভালো আছে, সুস্থ আছে। এতটুকুই বলতে পারব। এর বেশি কিছু না।’

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিপুণ অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘অপলাপ’র প্রিমিয়ার শোতে এসব কথা বলেন তিনি। এসময় গণমাধ্যমকর্মীরা তার মুখ থেকে পপি সম্পর্কে আরও কিছু জানতে চাইলে, তিনি বিষয়টি এড়িয়ে যান। সাফ জানিয়ে দেন- এর বেশি কিছুই জানেন না তিনি।

এদিকে, ২০২২ সালের জানুয়ারিতে আড়াল ভেঙে হঠাৎ একটি ভিডিও বার্তা দেন পপি। ৫ মিনিট ৩৪ সেকেন্ডের সেই ভিডিওতে তিনি বলেছিলেন, ‘ভেবেছিলাম আর কখনোই ক্যামেরার সামনে আসব না। কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের কিছু দায়বদ্ধতার জায়গা থেকে আজকে কিছু কথা না বললেই নয়। দীর্ঘ ২৬ বছর ইন্ডাস্ট্রিতে সুনামের সঙ্গে কাজ করার চেষ্টা করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি, আজ আমি কোথায়! আমি আছি আপনাদের মাঝেই, হয়তো ভাগ্য থাকলে আবারও ফিরব।’

ওই ভিডিও বার্তায় চলচ্চিত্র শিল্পী সমিতির এক নেতার দিকে অভিযোগের আঙুল তোলেন পপি। জানান, ওই ব্যক্তির কারণে বারবার অপমানিত হতে হয়েছে তাকে। এমনকি তার সদস্য পদ বাতিলের নোটিশ পর্যন্ত দেওয়া হয়েছিল। এসব কারণেই নিজেকে গুটিয়ে নিয়েছেন বলে জানান এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *