প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি, গাজীপুরের পাঁচটি আসন উপহার দিব

Slider বাংলার মুখোমুখি

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর সিটিকরপোরেশনের সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এডভোকেট মো: জাহাঙ্গীর আলম বলেছেন, আমি এবং আমার মা গাজীপুর সিটিকরপোরেশনের মেয়র জায়েদা খাতুন আমার প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি, গাজীপুরের পাঁচটি আসন উপহার দিব।

শনিবার(২৬ আগস্ট) বিকেলে টঙ্গী পশ্চিম থানাধীন কছিমউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে ঘরে ঘরে যেতে হবে। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন নিয়ে কথা বলতে হবে। জনগনকে বুঝাতে হবে। তিনি পকেট কমিটি না দিয়ে ত্যাগী নেতাদের পদ দেয়ার আহবান জানান। গাজীপুর সিটিকরপোরেশনের মেয়র থাকাকালে তার উন্নয়নের চিত্র তুলে ধরে এই নেতা বলেন, আমি উন্নয়ন করেছিলাম। আপনারা ষড়যন্ত্র করে মিথ্যাকে প্রতিষ্ঠিত করেছেন। প্রধানমন্ত্রী ও সরকারের নিকট থেকে হাজার কোটি টাকা এনেছেন কিন্তু উন্নয়ন করেননি। চারটি রাস্তার বেহাল দশা সহ মহানগরের সার্বিক চিত্র তিনি তুলে ধরে বলেন, আমি মেয়র ছিলাম। এখন আমার মা মেয়র হয়েছেন। সামনের সময়ে আপনাদের সাথে নিয়ে একটি সুন্দর নগর গড়তে চাই। আমি চাই, গাজীপুর মহানগরে সবাই নিরাপদে থাকবে, ছেলে মেয়েদের শিক্ষিত করে গড়ে তুলবে। প্রত্যেকটি মানুষ কাজ করবে, আনন্দে বসবাস করবে। এই কর্মযজ্ঞে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। টঙ্গী থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রজব আলীর সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বীরমুক্তিযোদ্ধা ডা: নাজিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *