সাকিবের স্ট্যাটাস, পরীমণি বললেন ‘খেলা হবে’

Slider বিনোদন ও মিডিয়া


সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের স্ট্যাটাস মানেই আলোচনা-সমালোচনা। তাই বিশ্বসেরা এ অলরাউন্ডারের বেশির ভাগ পোস্টই ভাইরাল।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টা ২৯মিনিটে সাকিবের ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাস কয়েক মিনিটের ব্যবধানে ব্যাপক ভাইরাল হয়েছে। রহস্যময় এ পোস্ট নিয়ে গোটা দেশে হইচই পড়ে যায়। রাত ১১টার পর সাকিবের ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না। সাকিবের পেজে লেখা হয়, ‘আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…।’

এদিকে সাকিব আল হাসানের এই পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এ যেন নতুন এক ট্রেন্ডে গাঁ ভাসিয়েছেন নেটিজেনরা। এদিকে তার ঠিক উল্টো কথা ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণির কণ্ঠে।

সাকিবের ওই পোস্টটিতে এখন পর্যন্ত প্রায় ৩ লাখ প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। এ ছাড়া রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে এই ক্রিকেটারের কমেন্টবক্সে। সেই সঙ্গে পোস্টটি শেয়ার হয়েছে ৩৩ হাজার বার। আজ শুক্রবার নিজের ফেসবুকে সাকিবের পোস্টটি শেয়ার করেছেন এই চিত্রনায়িকা।

ক্যাপশনে পরীমণি জানিয়েছেন, তিনি খেলতে চান। পোস্টের ক্যাপশনে জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে মেনশন দিয়ে ক্যাপশনে পরী লিখেছেন, খেলা হবে। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।

অবশ্য সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়। দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের ‘আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…’ স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *