বিএনপি এখন ডুবন্ত নৌকা

Slider জাতীয় রাজনীতি

hanifSm_762462861

কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন একটি ডুবন্ত নৌকার মতো। নৌকা যখন ডুবে যায়, তখন মানুষ খড়কুটো ধরে বাঁচার চেষ্টা করে। বিএনপির এখন সেই দশা হয়েছে।

শনিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে গরীব-দুস্থদের মধ্যে নগদ অর্থ ও বিদ্যালয়ে ল্যাপটপ, প্রজেক্টর বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, তাদের দল এখন ভাঙনের মুখে। নিজ দলের নেতাদের এখন দলের প্রতি আস্থা নেই। এই অবস্থা থেকে বাঁচতে এখন তারা সরকারের বিভিন্ন বিষয় নিয়ে কাল্পনিক কথাবার্তা বলে নিজেদের আত্মতৃপ্তি ও নেতাকর্মীদের মনোবল টিকিয়ে রাখার চেষ্টা করছে। এসব করে পার পাওয়া যাবে না। বিএনপির ভেতরে ভাঙন ও নেতৃত্ব পরিবর্তনের যে সুর বেজে গেছে এ থেকে বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা রক্ষা পাবে না।

হানিফ আরো বলেন, মামলা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে আওয়ামী লীগ সরকারের কোনো প্রচেষ্টা নেই। বেগম জিয়া ক্ষমতায় থাকতে ছেলেকে সঙ্গে নিয়ে যে দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন তার বিচার হলেই তিনি দোষী প্রমাণিত হবেন।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ সভাপতি রবিউল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, হানিফ জেলার নয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে ১০ হাজার টাকা, একটি করে ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *