সবার আগে শেষ বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টিকিট

Slider খেলা

এশিয়া কাপের পর্দা উঠতে আর কদিন বাকি। যেখানে ১২ আগস্ট থেকেই টুর্নামেন্টটির টিকিট বিক্রি শুরু হয়েছে। আয়োজক পাকিস্তান ও নেপাল ৩০ আগস্ট উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে। এর পরের দিন বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে সহ-আয়োজক শ্রীলংকার মোকাবিলা করবে।

এই টুর্নামেন্টে স্বাভাবিকভাবে ভারত-পাকিস্তান ম্যাচে দর্শকদের সর্বোচ্চ আগ্রহ দেখানোর কথা। তবে সবার আগে শেষ হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টিকিট।

গতকাল শুক্রবার এশিয়া কাপের টিকিট বিক্রির জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের বানানো ওয়েবসাইটে এই দৃশ্য দেখা গেছে। স্বাগতিক লংকানদের সঙ্গে বাংলাদেশের ম্যাচটি অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচটিকে ঘিরে দর্শকদের বাড়তি উন্মাদনার বেশকিছু কারণ থাকতে পারে। তার মধ্যে একটি স্বাগতিক দেশটির প্রথম লড়াই।

এদিকে এশিয়া কাপে বাংলাদেশের ম্যাচের দুদিন পর (২ সেপ্টেম্বর) একই মাঠে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুদেশ ভারত-পাকিস্তান। হাইভোল্টেজ ম্যাচটি নিয়ে দর্শকদের মাঝে বাড়তি উদ্দীপনা রয়েছে, তবে টিকিট বিক্রিতে তার চিত্রটা বিপরীত। এখনও দুইশ’র অধিক টিকিট অবিক্রিত রয়ে গেছে।

এছাড়া পাকিস্তানের মুলতানে হতে যাওয়া নেপালের সঙ্গে তাদের উদ্বোধনী ম্যাচের অনেক টিকিটই বিক্রি বাকি রয়েছে।

এবারের আসরের মোট ৪টি ম্যাচ আয়োজন করবে পাকিস্তান। আর বাকি ৯টি ম্যাচের আয়োজক শ্রীলঙ্কা। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৭ সেপ্টেম্বর। শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার কলম্বোয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *