একদিন হাসপাতালে থেকেই ৩২৬ ধারার সনদ নিয়ে হৈ চৈ!

Slider বিচিত্র


গাজীপুর অফিস: মাত্র একদিন হাসপাতালে থাকার পর ডাক্তার মাথার সিটিস্কেন পরীক্ষা দেয়ায় পরীক্ষা না করেই হাসপাতাল ছেড়ে চলে গেছে রোগী। এই ঘটনার পর প্রতিপক্ষ প্রতিকার চেয়ে মিথ্যা জখমী সনদ না দিতে লিখিত আবেদন করার পরও হাসপাতাল কর্তৃপক্ষ ৩২৬ ধারার জখমী সনদ প্রদান করেছেন। এই নিয়ে হৈ চৈ লেগে গেছে।

অনুসন্ধানে জানা যায়, গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ২১ মে ২০২৩ তারিখে শফিকুল ইসলাম নামে এক রোগী ভর্তি হয়।পরদিন ডাক্তার মাথার জখম জানতে সিটিস্কেন পরীক্ষা দেয়। কিন্তু রোগী সিটিস্কেন না করে ২৩ মে হাসপাতাল ছেড়ে চলে যায়। এই ঘটনায় রোগীর পক্ষে মাথা ফাটার ৩২৬ ধারার জখমী সনদ চাওয়া হয়। পুলিশ সনদপত্রের জন্য আবেদনও করে।

এদিকে মিথ্যা জখমী সনদ না দিতে রোগীর প্রতিপক্ষ মো: হাইজ উদ্দিন হাসপাতালের পরিচালক বরারবর একটি দরখাস্ত করেন। কিন্তু দরখাস্ত করার পরও হাসপাতাল কর্তৃপক্ষ ৩২৬ ধারার সনদ দেয়। এই বিষয়ে হাসপাতালের ব্রাদার মন্ডল মিয়া বলেন, এই সনদ দেয়া স্থগিত করা হয়েছে। কিন্তু ইতোমধ্যে থানায় ৩২৬ ধারার সনদ চলে গেছে।

এই ঘটনার ন্যায় বিচার নিশ্চিতে ভুল তথ্য যাচ্ছে কি না তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। একদিন হাসপাতালে থেকেই যদি ৩২৬ ধারার সনদ পাওয়া যায় তবে পুলিশ কেসের সনদগুলো নিয়ে অহ:রহ প্রশ্ন উঠতেই থাকবে। এক দিন হাসপাতালে থাকলেই ৩২৬ ধারার সনদ পাওয়া যায়, এই ঘটনায় হৈ চৈ পড়ে গেছে
নানা জায়গায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *