টঙ্গীতে হেরোইনসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(৪ আগষ্ট) দুপুরে টঙ্গী পূর্ব থানা পুলিশ এই তথ্য জানায়। বৃহসপতিবার রাতে টঙ্গীর দত্তপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, টঙ্গীর দত্তপাড়া এলাকার মৃত লতিফ শিকদারের ছেলে জুয়েল শিকদার (৩০) ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে শামসুদ্দিন সরকার শামসুল(৩২)। পুলিশ জানায়, টঙ্গীর দত্তপাড়া এলাকায় মাদকদ্রব্য বেচাকেনার খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় । এ সময় তার কাছে থাকা ২৫০ পুরিয়া(২০গ্রাম) হেরোইন জব্দ করা হয়, যার মূল্য ১লাখ পঞ্চাশ হাজার টাকা। পুলিশ দুই মাদক কারবারিকে গ্রেপ্তারের পর তাদেরকে নিয়ে টঙ্গীর বিভিন্ন
স্থানে অভিযান পরিচালনা করেন।

পুলিশ আরো জানায়, আসামীরা টঙ্গীর বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে মাদক কারবার পরিচালনা করতেন। পাশাপাশি দির্ঘদিন যাবত হেরোইনের চালান এনে টঙ্গী ও তার আশপাশের এলাকায় বেচা-কেনা করে আসছিলেন।তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাাপ্ত কর্মকর্তা ওসি মো.আশরাফুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *