টঙ্গীতে পৃথক জায়গা থেকে দুই ভিক্ষুকের লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে আবাসিক হোটেল ও রাস্তার পাশ থেকে দুই ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেছে ও অন্য জনের পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

মঙ্গলবার(১ আগষ্ট) পুলিশ এই লাশ দুটি উদ্ধার করে।
পুলিশ জানায়, আজ সকাল ১০টার দিকে টঙ্গীর রেলস্টেশন সংলগ্ন ভাই ভাই আবসিক হোটেল থেকে আ: মান্নান(৬০) নামে এক ভিক্ষুকের লাশ উদ্ধার হয়েছে। তার পিতার নাম আব্দুল করিম। বাড়ি পটুয়াখালী জেলার দর্শনা থানার অলিপুর গ্রামে। আ: মান্নান হোটেলে ভাড়ায় থেকে ভিক্ষা করতেন। দুই দিন ধরে মান্নানের কক্ষটি বন্ধ থাকায় হোটেল ভাড়ার জন্য গিয়ে হোটেল বয় নক করে দরজা না খোলায় পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।
এদিকে বেলা ১২টার দিকে টঙ্গী বাজার এলাকায় টঙ্গী ব্রিজের কাছে রাস্তার পাশে এক ব্যাক্তির লাশ পড়ে থাকার খবরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। অজ্ঞাত এই ব্যাক্তির বয়স ৭০ হতে পারে বলে ধারণা পুলিশের।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম লাশ প্রাপ্তীর খবর নিশ্চিত করে বলেন,লাশের ময়নাতদন্ত হবে। মৃত্যু দুটি স্বাভাবিক বলে দাবী ওসির। একজনের পরিচয় পাওয়া গেছে। অন্য জনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। দুটি লাশই ভিক্ষুকের বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *