নাটোরে জেলা বিএনপির সদস্যসচিবের ওপর হামলা, জনসমাবেশ স্থগিত

Slider রাজনীতি


নাটোরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পালন করতে দেয়নি আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। আজ সোমবার সকালে জেলা বিএনপির নেতাকর্মীরা তাদের দলীয় কার্যালয়ে আসার প্রস্তুতি নিলে তাদের মোড়ে মোড়ে বাধা দেয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় তারা জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজকে পিটিয়ে জখম করে বলে জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়। এছাড়াও শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে মোটরসাইকেল শো-ডাইন দেওয়া শুরু করে আওয়ামী লীগ।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম অভিযোগ করেন, দেশব্যাপী বিএনপির কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির কর্মসূচিও সকালে আহ্বান করা হয়। শহরতলী পন্ডিতগ্রামের বাড়ি থেকে কর্মসূচিতে আসার পথে চকবদ্যনাথ গুরপট্টি এলাকায় বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলা চালায় আওয়ামী লীগের কর্মীরা। এ সময় তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরও বলেন, জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতিতেই আওয়ামী লীগের লোকজন লাঠিসোটা ও অস্ত্র নিয়ে অবস্থান করছে, তাই আমাদের কর্মসূচি বাতিল করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ‘ভোরে বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। ওই সময় পুলিশ মোতায়েন হয়নি, সকাল আটটার পরে পুলিশ মোতায়েন করা হয়েছে। তারপরে আর কোনো ঘটনা ঘটেনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *