অতিরিক্ত কিছু দিবেন না, হয়রানী করলে জানাবেন—গাসিক মেয়র

Slider সারাদেশ

গাজীপুর: গাসিকের নতুন মেয়র জাহাঙ্গীর আলম দায়িত্ব গ্রহন করেই বলেছেন, আমার দায়িত্ব চলাকালে কোন কর্মকর্তাকে অতিরিক্ত কিছু দিবেন না। কেউ কিছু নিলে বা হয়রানী করলে প্রমানসহ জানাবেন। নিজেরা কিছু করে অন্যের সমালোচনা করবেন, উল্লেখ করে গাসিক মেয়র বলেন, গাজীপুরকে একটি বাসযোগ্য শহর গড়ে তোলতে সকলের সহযোগিতা চাই। ৩২৯ কিঃ মিঃ গাজীপুর সিটিকরপোরেশনের ৫৭টি ওয়ার্ডকে আমি একটি আধুনিক শহর করতে চাই।

তিনি বলেন, কে ভোট দিল আর কে দিল না, সেটা নয়, আমার কাছে সকল নাগরিক সমান। গাজীপুরের প্রত্যেক নাগরিক আমার কাছে নিরাপদ। আমি সকলের জন্য কাজ করতে চাই।

গাসিক মেয়র বলেন, গাজীপুর মহানগরকে আমি ডাস্টবিন হিসেবে পেয়েছি। আমি এটাকে ক্লিন সিটি ও গ্রীন সিটি করতে চাই। এই আধুনিক শহর বাস্তবায়নে যারা অর্থবিনিয়োগ করতে চান তারা এই অনুষ্ঠানের উপস্থিত আছেন উল্লেখ করে জাহাঙ্গীর আলম বলেন, ১০টি দেশের দাতারা এখানে আছেন। আমি প্রজেক্টরের মাধ্যমে আমার রুপকল্প প্রদর্শন করলাম। সকলের সহযোগিতায় আমি এটি বাস্তবায়ন করতে চাই।

গাজীপুরের জেলা প্রশাসক ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেলক হক এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুর-২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল, ঢাকা দক্ষিন সিটিকরপোরেশনের মেয়র মোঃ সাঈদ খোকন, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আখতার উজ্জামান, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ প্রমূখ।

দায়িত্ব গ্রহন শেষে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপির নেতৃত্বে একটি দল সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *