ফের মা হচ্ছেন মাহি?

Slider বিনোদন ও মিডিয়া

চার মাস আগে প্রথম পুত্র সন্তানের মা হন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে ফের মা হতে যাওয়ার ইঙ্গিত দিলেন তিনি। আর সেটি আসল সামাজিক যোগাযোগমাধ্যমে। গতকাল শনিবার মাহি তার ফেসবুকে একটি পোস্ট করেন। যেখানে তিনি লিখেছেন, ‘তুমি আমি আর আমাদের দুটি ফুল।’

মাহির এমন পোস্ট ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা। এমন পোস্টে কী বোঝাতে চেয়েছেন তিনি? তবে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা ধরে নিয়েছেন মা হওয়ার বিষয়টি। আর এ কারণে তাকে শুভেচ্ছা জানাচ্ছে অনেকে।

মাহির সেই পোস্টে মন্তব্য করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। তিনি লিখেছেন, ‘অভিনন্দন, একসঙ্গে দুজনকে দেখতে আসব।’ আর চিত্রনায়িকা জাহারা মিতু লিখেছেন, ‘যা ভাবছি যদি তাই হয়, তা হলে অভিনন্দন।’

এদিকে, সাফিউদ্দিন সাফি নামের একজন নির্মাতা লিখেছেন, ‘অভিনন্দন, এবার কইন্যা।’ এমন অসংখ্য মন্তব্য লক্ষ্য করা যায় তার পোস্ট ঘিরে। তবে বিষয়টি নিয়ে নিশ্চুপ আছেন মাহি। যোগাযোগ করেও পাওয়া যায়নি তাকে মুঠোফোনে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। আর চলতি বছরের ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন তিনি। তার ছেলের নাম মো. মোসাইব আরাশ সামসুদ্দিন ফারিশ সরকার। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন এই চিত্রনায়িকা। পাঁচ বছরের এই সংসার জীবনের ইতি টানেন ২০২১ সালে মে মাসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *