কেউ রাস্তা আটকালেই কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার

Slider জাতীয়


রাজনৈতিক কর্মসূচির নামে কাউকে রাস্তা আটকাতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। আজ শুক্রবার রাতে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘আমরা কাউকে পথ আটকাতে দেব না। যদি কেউ আটকায়, তাহলে তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নেব।’

মহাসমাবেশ শেষে আগামীকাল শনিবার ৫ ঘণ্টা রাজধানীর সব গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। আজ শুক্রবার এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, এক দফা দাবিতে আগামীকাল শনিবার ঢাকা মহানগরের সব গুরুত্বপূর্ণ প্রবেশমুখে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি করবে বিএনপি।

এদিকে, বিএনপির অবস্থান কর্মসূচির বিপরীতে রাজধানীর প্রবেশমুখে থাকবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো। একই কর্মসূচিতে ক্ষমতাসীন চৌদ্দ দলের শরীক দলগুলোও অংশ নেবে বলে জানা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন সংবাদমাধ্যমকে জানান, বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে শনিবার সকাল ১০টা থেকে ঢাকার প্রবেশমুখে ডেমরা, যাত্রাবাড়ী, বাবু বাজার, শ্যামপুর, কমলাপুর অবস্থান নেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *