টঙ্গীতে তুরাগের তীব্র স্রোতে ভেসে গেছে গাজীপুর সিটিকরপোরেশনের শ্রমিক

Slider গ্রাম বাংলা


টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: বনভোজনে গিয়ে তুরাগ নদীতে গোসল করার সময় তীব্র স্রোতে ভেসে গেছে গাজীপুর সিটিকরপোরেশনের টঙ্গী অঞ্চলের শ্রমিক ইব্রাহিম লাদেন(৬০)। তিনি টঙ্গীর আউচপাড়া মোল্লা বাড়ি এলাকায় ভাড়ায় বসবাস করে গাজীপুর সিটিকরপোরেশনের টঙ্গী অঞ্চলের শ্রমিক পদে চাকুরী করতেন। তার গ্রামের বাড়ি বৃহত্তর নোয়াখালী জেলায়।

শনিবার(২২ জুলাই) বিকেলে এই ঘটনা ঘটলেও ট্রলার দিয়ে খুঁজে না পেয়ে সন্ধ্যায় ডুবুরী ডাকা হয়। অন্ধকার হয়ে যাওয়ায় ডুবুরীরা উদ্ধার অভিযান স্থগিত করে রবিবার সকালে আবার শুরু করবে বলে জানিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার(২২ জুলাই) গাজীপুর সিটিকরপোরেশনের ৫৪ নং ওয়ার্ড থেকে চার শতাধিক লোক স্থানীয়ভাবে বনভোজন করতে যায়। ৫টি ট্রলার নিয়ে তারা সকালে টঙ্গীর গুটিয়া থেকে আশুলিয়ার ইয়ারপুরে যায়। সেখানে দুপুরের খাওয়া দাওয়ার আগে সবাই গোসল করে। এসময় নাতীকে গোসল করিয়ে ট্রলারে রেখে নিজে গোসল করতে গিয়ে ইব্রাহিম লাদেন তুরাগের তীব্র স্রোতে ভেসে যায়। সাথে সাথে অন্য ট্রলার নিয়ে তাকে উদ্ধার করতে না পেরে ৯৯৯ ফোন করা হয়। বিকেলে ডুবুরী দল উদ্ধার কাজ শুরু করার পর সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত হয়। রবিবার সকালে আবার উদ্ধার অভিযান শুরু হবে।

বনভোজনের নেতৃত্ব থাকা ৫৪ নং ওযার্ডের কাউন্সিলর নাসির মোল্লা জানান, ইব্রাহিম গাজীপুর সিটিকরপোরেশনের টঙ্গী অঞ্চলে শ্রমিক হিসেবে চাকুরী করতেন। স্থানীয়ভাবে ৪শতাধিক লোক বনভোজনে গেলে ইব্রাহিম লাদেনও যান। সেখানে গোসল করতে গিয়ে তুরাগ নদীর তীব্র স্রোতে তিনি ভেসে যান। আমরা অন্য ট্রলার দিয়ে খুঁজে না পেয়ে ৯৯৯ ফোন করে ডুবুরী দল আনি। ডুবুরীরা সন্ধ্যা পর্যন্ত চেষ্টা করে ইব্রাহিমকে উদ্ধার করতে পারেনি। রবিবার সকালে আবার উদ্ধার অভিযান শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *