হাল ছাড়ছেন না মাহি

Slider বিনোদন ও মিডিয়া

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে সেসময় তাকে মনোনয়ন দেয়নি ক্ষমতাসীন আওয়ামী লীগ।

তবে হাল ছাড়ছেন না মাহি। আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন তিনি। সেই লক্ষ্যে কাজও করে যাচ্ছেন অগ্নিকন্যা’খ্যাত এই অভিনেত্রী। আর তাই গেল দুই সপ্তাহ ধরে চাঁপাইনবাবগঞ্জে অবস্থান করছেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ১৬টি ইউনিয়ন, ২টি পৌরসভার প্রতিটি স্থানে ছুটছেন তিনি। নিচ্ছেন সাধারণ মানুষের খোঁজ খবরও

মাহির কথায়, ‘এখানে সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করছি। তাছাড়া প্রতি দুই ইউনিয়ন মিলে একটা করে অনুষ্ঠানের আয়োজন করছি। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা, ভালো-মন্দ জানার চেষ্টা করছি। তারাও আমাকে পেয়ে অনেক খুশি। এ যেন এক অন্য রকম ভালো লাগা, ভালোবাসায় নিজেকে নিয়োজিত করেছি।’

এদিকে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মাঝে রাজনীতি ও অভিয়ন থেকে দূরে ছিলেন তিনি। ইতিমধ্যেই রাজনীতিতে সক্রিয় হলেও অভিনয়ে ফেরা হয়নি তার। তবে সেই দূরত্বের ইতিও ঘটবে শিগগিরই- এমনটাই জানালেন মাহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *