সাদিয়া’র জন্মদিন

Slider বিনোদন ও মিডিয়া

10453454_1521680334778271_2128712378592373653_n

 

 

 

 

 

 

 

 

 

ফিল্মপাড়ায় সময়ের ঘূনিঝড়ও আলোচিত চিত্রনায়িকা সাদিয়া আফরিনকের শুভ জন্মদিন আজ। ১২.০১ মিনিট বাজার সাথে সাথে জনপ্রিয় সোসাল সা্ইট ফেসবুকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে সকল বন্ধমহল ও শুভাকাঙ্খীরা। পিরোজপুরের মেয়ে সাদিয়া। সাদিয়া বলেন জন্মদিনে পরিবারের সবার সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন।পবিত্র রমজান মাস হওয়ায় জন্মদিন নিয়ে বিশেষ কোন প্লান নেই। তাই বাসায় ঘরোয়াভাবে মিলাদ এর মাধ্যমে জন্মদিন পালন করবেন।

আর আগে জন্মদিনে শুধু পরিবার ও বন্ধমহল থেকে শুভেচ্ছা জানাতো কিন্তু এবার বাড়তি আনন্দ যোগ হয়েছে। মিডিয়ার বন্ধু মহল ও আমার ফ্যান পেজেও সব ফ্যানরা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন। সম্প্রতি তিনি তার শোধ-প্রতিশোধ মুভির শুটিং শেষ করলেন। রমজান মাসে আপতত কোন কাজ করছেন না। সব ধরনের দর্শকদের মন জয় করে সাদিয়ার বড় পর্দায় অভিষেক। নিজের শারীরিক গঠন ও কসরতের মাধ্যমেই তাকে দেখতে পাবেন আইটেম গান এ। মডেল হিসেবেও তিনি অনেকের মনে জায়গা কওে নিয়য়েছেন। অনেক ধারাবাহিক নাটকও করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো-নিশি কাব্য, বস, ভেলকিবাজ সহ অনেক প্যাকেজ নাটকেও কাজ করেছেন সাদিয়।

শুভজন্মদিনে সাদিয়া আফরিন গ্রামবাংলাকে জানান, আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন প্রত্যেকের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই। দেশবাসরি প্রতি রইল আমার অগনিত ভালবাসা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *