মারধরের পর হাসপাতালে হিরো আলম

Slider জাতীয়


ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধর করা হয়েছে। আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

রামপুরায় বেটার লাইফ হাসপাতালে নেয়া হয় হিরো আলমকে। তার চিকিৎসা চলছে।

সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরের দিকে তিনি বনানী বিদ্যানিকেতন কেন্দ্রে পরিদর্শনে গেলে বাইরে অবস্থান করা একদল লোক ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করে তাকে মারধর করে। মারধর থেকে বাঁচতে হিরো আলম দৌড়ে পালান। বিক্ষুব্ধ নেতাকর্মীরা এ সময় তাকে পেছন থেকে ধাওয়া দেন। বনানীর ২৩ নম্বর সড়কে একটি স্থানে গিয়ে একটি রিকশায় ওঠেন। পরে তার সেখানে পৌঁছালে গাড়িতে করে চলে যান।

যা ঘটেছিল

হিরো আলম বিকেল তিনটার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন। সেখানে তিনি একটি নারী ভোট কেন্দ্রে যান। এ সময় তাকে উদ্দেশ্য করে গালমন্দ করে কেন্দ্র থেকে বেরিয়ে চলে যেতে বলেন। সেসময় কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা হিরো আলমকে ঘিরে রেখে স্কুলের ফটকের দিকে নিয়া যান। তখনও পিছু নেন দুর্বৃত্তরা।

কেন্দ্র থেকে বের হয়ে ১৬ নম্বর সড়কের দিকে দ্রুত এগুতে থাকেন হিরো আলম। এ সময় পুলিশ সদস্য না থাকায় দুর্বৃত্তরা হিরো আলমকে এলোপাতাড়ি তাঁরা মারধর করেন।

পরে হিরো আলমের সঙ্গীরা তাকে উদ্ধার করে নিয়ে আসলে ২৩ নম্বর সড়কের ব্লক এ পর্যন্ত তাকে পেছন থেকে ধাওয়া করা হয়।
এদিকে হিরো আলম চলে যাওয়ার পর পুলিশ হিরো আলমকে মারধরকারীদের একজনকে আটক করে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *