টঙ্গীতে বাসের ধাক্কায় পর্তুগাল নাগরিকের বাংলাদেশী স্ত্রী নিহত

Slider গ্রাম বাংলা


টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় রাস্তা পারাপারের সময় পর্তুগাল নাগরিকের বাংলাদেশী স্ত্রী চাঁদনী আক্তার(৩২) বাসের ধাক্কায় পড়ে গিয়ে মারা গেছেন। নিহতের স্বামীর নাম অপু তিনি পর্তুগালে থাকেন। বিয়ে হলেও স্বামী-স্ত্রীর দেখা হয়নি এখনো।

রবিবার(১৬জুলাই) সকাল সাড়ে ৯টার সময় টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, নিহতের বাবার নাম শহিদুল ইসলাম খোকন। গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরায় থানার কাজিরহাট গ্রামে । টঙ্গীর আউচপাড়ায় ভাড়ায় বসবাস করে চাঁদনী স্থানীয় স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেড কারখানার বিক্রয় কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। চার মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধওে পর্তুগাল নাগরিক অপুর সাথে চাঁদনীর বিয়ে হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তা পারাপারের সময় ঢাকাগামী দ্রুতগামী অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন চাঁদনী। সাথে সাথে তাকে স্থানীয় ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়। লাশ বর্তমানে টঙ্গী পূর্ব থানায় রয়েছে। এই ঘটনায় উত্তেজিত জনতা বাসটি আটক করেছে। চালক ও হেল্পার পালিয়ে গেছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করে বলেছেন, এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *