রাজশাহীতে মিনু-বুলবুলসহ ৫৫ জনের বিরুদ্ধে চার্জশিট

Slider জাতীয় রাজনীতি রাজশাহী

SS01_986356757

রাজশাহী: রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় বোয়ালিয়া থানার দায়ের করা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু ও সদ্য সাময়িক বরখাস্তকৃত সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলসহ বিএনপি’র ৫৫ নেতাকর্মীর নামে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

সোমবার (০৬ জুলাই) আদালতে এ অভিযোগটি উপস্থাপন করা হয়। এর আগে গত ৩১ মে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশিকুর রহমান আদালতে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে বিএনপির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন এবং বিএনপির বিশেষ সম্পাদক ও জেলা সভাপতি অ্যাডভোকেট নাদিম মোস্তফার নাম রয়েছে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশিকুর রহমান জানান, গত ২৩ জানুয়ারি বোয়ালিয়া থানায় দায়েরকৃত এ মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশে স্থানান্তর করা হয়।

গত ২০ জানুয়ারি শিশির পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী বাসস্ট্যান্ডে পৌঁছায়। বাসটি রাজশাহী রেশম ভবনের সামনে গেলে সেটিতে পেট্রোলবোমা হামলা চালানো হয়। এতে আম্বিয়া বেগম নামে এক নারী দগ্ধ হন।

এ ঘটনার পরদিন বিএনপির তিন শীর্ষ নেতাসহ ২৯ জনের নামোল্লেখ করে ৮৯ জনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। পরে তদন্ত শেষে ৫৫ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়, জানান আশিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *