টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে আই এম সি এইচ ডায়গনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টার এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার(১৫ জুলাই) দুপুরে টঙ্গীর শালিকচূড়া এশিয়া পাম্প সংলগ্ন প্রতিষ্ঠানের হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কর্নেল (অবঃ) ডা. সাজ্জাদ আহম্মেদ এ কে খান জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইন্টারন্যাশনাল মেডিকেয়ার লিমিটেড এর চেয়ারপারসন ড. আহম্মেদ আল কবির।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইন্টারন্যাশনাল মেডিকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান, পরিচালক কর্নেল (অবঃ) মোঃ আজিম ও উপ ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম রব।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের অধ্যাপক, প্রভাষক ও হাসপাতালের ডাক্তার সহ অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে ডা. আহম্মেদ আল কবির বলেন, দীর্ঘ ২৩ বছর যাবৎ টঙ্গী তথা গাজীপুর সহ আশেপাশের এলাকার জনগণের সেবা দিয়ে যাচ্ছে ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল। তারি ধারাবাহিকতায় আই এম সি এইচ ডায়াগনস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের যাত্রা শুরু হল। এই ডায়াগনস্টিক সেন্টারে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সার্বক্ষণিক চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে। এছাড়াও সব রকম পরীক্ষার ব্যবস্থা থাকবে। উক্ত ডায়াগনস্টিক সেন্টারে খুব শীঘ্রই রোগীদের জন্য জরুরী বিভাগ ও ট্রমা সেন্টার চালু করা হবে। ভবিষ্যতে আমাদের পরিকল্পনা আছে এই এলাকায় একটি বিশেষায়িত হাসপাতাল তৈরি করা। যেখানে ২৪ ঘন্টা সকল ধরনের সুবিধা পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *