দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৪

Slider জাতীয়


বগুড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাত সোয়া তিনটার দিকে আদমদীঘি উপজেলার মুরইল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাক চালক ঢাকার কামরাঙ্গাীচর গফুর প্রামানিকের ছেলে দাদন মিয়া, চালকের সহকারী জামাল উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম, নওগাঁর সাপাহারের আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম ও ট্রাক মালিক নওগাঁর দয়ালের মোড়ের ওমর আলীর ছেলে মোস্তাক।

এসব তথ্য নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, বগুড়া- নওগাঁ আঞ্চলিক সড়কে মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব দিকে খাড়ীর ব্রিজের পাশে একটি নষ্ট বড় ট্রাক নওগাঁগামী মুখ করে দাঁড়িয়েছিল। ওই ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাক চালক ও মালিক মোস্তাক আলী।

এসময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকচালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। এতে মোস্তাক ও সাইফুল গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুই ট্রাক জব্দ করা হয়েছে। মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *