শাকিব-অপু যুক্তরাষ্ট্রে, সামনে এলো পুরোনো ছবি

Slider বিনোদন ও মিডিয়া

‘প্রিয়তমা’র জন্য যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আর গতকাল বুধবার রাতে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দিয়েছেন অপু বিশ্বাস। সেখানের বেশ ক’টি স্টেজ শোতে এই চিত্রনায়িকার অংশ নেওয়ার কথা।

এদিকে, শাকিব-অপুর যুক্তরাষ্ট্রের সফর নিয়ে শোবিজ ও নেটদুনিয়ায় চলছে নানা কথাবার্তা। যেহেতু অপুর সঙ্গে এই সফরে জয় আছে- তাই অনেকের মতে, শাকিবের সঙ্গে দেখা করবেন অপু। আর শাকিব-অপুর সম্পর্ক নিয়ে শোবিজে গেল কয়েক মাস ধরেই চলছে নানা আলোচনা। কেউ কেউ তো ধরে নিয়েছে- আবার এক হচ্ছেন শাকিব-অপু! সম্প্রতি অপু দেওয়া একাধিক সাক্ষাৎকারেও তাদের (শাকিব-অপু) বর্তমান সম্পর্কের বিষয়টি চেপে গেছেন এই চিত্রনায়িকা।

যাই হোক, গতকাল অপু বিশ্বাস যখন উড়াল দিল জো বাইডেনের দেশে, তখন থেকেই ফেসবুকে দাপিয়ে বেড়াচ্ছে এই জুটির পুরোনো একটি ছবি। যা ২০১৫ সালের ১৩ এপ্রিল শাকিব নিজেই শেয়ার করেন তার ফেসবুকে। আর ছবিটি ‘মাই ডার্লিং’ সিনেমার শুটিং সেটের একটি দৃশ্য।

উল্লেখ্য, ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। জানান, শাকিব-অপুর বিয়ে করেছেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনেক জল ঘোলা হওয়ার পর ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ।

অপুকে ডিভোর্স দেওয়ার চার মাস পরই চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। আর তাদের এই সংসারেও রয়েছে একটি পুত্রসন্তান। গুঞ্জন আছে, এই সংসারও ভেঙে গেছে! আর শাকিব-বুবলী দু’জনের কথাও- তারা আর একসঙ্গে নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *