আমেরিকায় আছেন শাকিব খান, ছেলেকে নিয়ে উড়াল দিলেন অপু

Slider বিনোদন ও মিডিয়া

যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ঈদের আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। এ কারণে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান গেছেন আমেরিকায়। তবে গতকাল বুধবার হঠাৎ করেই ছেলে জয়কে নিয়ে সে দেশের উদ্দেশ্যে উড়াল দিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করেই অপু-জয় ফিল্ম প্রডাকশনের ফেসবুক থেকে লাইভ করা হয়। এতে জানান দেওয়া হয় যে অপু তার ছেলেকে নিয়ে রওনা হচ্ছেন আমেরিকার উদ্দেশ্যে।

অন্য একটি লাইভে ক্যাপশন দেওয়া হয়, ‘আব্রাম খান জয়ের প্রথম আমেরিকা ভ্রমণ।’

তবে কেন, কি উদ্দেশ্যে তাদের এই যাত্রা এর বিস্তারিত জানা সম্ভব না হলেও আমেরিকায় বেশ কয়েকটি স্টেজ শোতে অপু অংশ নেবেন বলে জানা গেছে।

এ দিকে বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন চিত্রনায়ক শাকিব খান। যুক্তরাষ্ট্র ও কানাডার ৪২টি হলে মুক্তি পেয়েছে তার ঈদের আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। এ কারণে যুক্তরাষ্ট্রে গেছেন তিনি।

জানা গেছে, গত ৭ জুলাই থেকে সপ্তাহজুড়ে আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, শোকেইস চেইনে আঠারটি স্টেটের সাঁইত্রিশটি থিয়েটারে প্রদর্শিত হচ্ছে ‘প্রিয়তমা’। স্টেটগুলো হলো— নিউইয়র্ক, নিউজার্সি, পেনসিলভানিয়া, মেরিল্যান্ড, ওহাইও, নর্থ ক্যারোলিনা, সাউথ ক্যারোলিনা, মিশিগান, টেক্সাস, ফ্লোরিডা, জর্জিয়া, টেনেসি, এলাবামা, ওকলাহোমা, কলোরাডো, অ্যারিজোনা, নেভাদা ও ক্যালিফোর্নিয়া।

একই দিন থেকে পুরো সপ্তাহজুড়ে কানাডার সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্টের চেইনে চারটি প্রভিন্স অন্টারিও, ম্যানিটোবা, অ্যালবার্টা ও ব্রিটিশ কলাম্বিয়ার ৫টি থিয়েটারে দেখানো হচ্ছে ‘প্রিয়তমা’।

প্রিয়তমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। বাংলাদেশে ঈদের দিন সিনেমাটি মুক্তি পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *