হিট অফিসারকে নিয়ে ‘অশ্লীল’ বক্তব্য: ফখরুলের কুশপুত্তলিকা দাহ

Slider রাজনীতি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে নারী বিদ্বেষী, শালীনতা বহির্ভূত, অসভ্য ও অশ্লীল বক্তব্যের জন্য জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে তারা প্রতিবাদ সমাবেশ করেন। পরে তারা মির্জা ফখরুলের কুশপুত্তলিকা দাহ করেন।

প্রতিবাদ সমাবেশে সুমাইয়া জান্নাত মিশু নামের এক শিক্ষার্থী বলেন, ‘হিট অফিসারকে নিয়ে মির্জা ফখরুল যে অশ্লীল মন্তব্য করেছেন তা একটি দলের মহাসচিবের কাছ থেকে আশা করা যায় না। তার এ মন্তব্যের জন্য আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। এ মন্তব্যের জন্য তাকে অবিলম্বে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করতে হবে।’

আরও পড়ুন: চিফ হিট অফিসার নিয়ে যা বললেন মির্জা ফখরুল

আরেক শিক্ষার্থী বলেন, ‘মির্জা ফখরুলের বাবা ছিলেন একজন চিহ্নিত রাজাকার। মির্জা ফখরুলের এ বক্তব্য প্রমাণ করে তিনিও তার বাবার আদর্শ নিয়ে চলেন। তা না হলে একজন নারীকে নিয়ে এই মন্তব্য করতে পারতেন না।

গত শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত অনুষ্ঠানে মির্জা ফখরুল বলেন, ‘বিদেশ থেকে ছেলেমেয়েদের নিয়ে এসে সিটি করপোরেশনে চাকরি দেয়, চাকরিটার নাম হিট অফিসার। তো এখন আমরা হিটেড হয়ে গেলাম।’

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরিনকে করপোরশনটির চিফ হিট অফিসার (সিএইচও) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *