গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা, শরীরে আঘাতের চিহ্ন

Slider জাতীয়


কুমিল্লার চৌদ্দগ্রামে এক প্রবাসীর স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত নারীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এবং তার সন্তানের পেটে কাটা ও আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হচ্ছেন- উপজেলার চৌদ্দগ্রাম পৌরসভার পাঁচরা গ্রামের দুবাই প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী হাসান মুজাহিদ (৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) আলী আশ্রাফ জুয়েল জানান, এ ঘটনায় আনোয়ার হোসেনের ভাই মীর হোসেনের দুই ছেলে মঈনুল হাসান শুভ (২২) ও আবদুল্লাহ শাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে, নিপা আক্তারের বাবা জালাল আহমেদের অভিযোগ, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তার জামাই আনোয়ার হোসেনের ভাতিজা মঈনুল হাসান শুভ (২২) এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারেন।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯টায় নিপা তার ছেলেকে নিয়ে পাশেই মামা শ্বশুর আজিজুল ইসলামের বাড়ি দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে হত্যাকারী ঘরে ঢুকে নির্মাণাধীন টয়লেটে লুকিয়েছিল। রাতে বাড়ি ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আনুমানিক আড়াইটায় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করা হয়।

এ সময় চিৎকার শুনে লোকজন ছুটে এসে মুজাহিদ ও তার মা নিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশু মুজাহিদকে ঢাকা নেওয়ার পথে সেও মারা যায়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, খবর পেয়ে আজ বুধবার ভোরে মা-ছেলের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজনদের আটকের চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *