বিকাশ থেকে জিপিতে রিচার্জে মোটরবাইক, এসি ও টিভি জেতার সুযোগ

Slider তথ্যপ্রযুক্তি

বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে প্রতি সপ্তাহে তিনজন গ্রাহক পাচ্ছেন মোটরবাইক, এসি ও টিভি কুপন জেতার সুযোগ। শুধু তাই নয়, যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জ করে প্রতিদিন ১ হাজার গ্রাহক পাচ্ছেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

গত ৮ জুন থেকে শুরু হওয়া দুই সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইন চলাকালীন প্রতি সপ্তাহে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ১ লাখ ৪০ হাজার টাকার বাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী ৪৬ হাজার টাকার এসি কুপন এবং ৩০ হাজার টাকার টিভি কুপন পাবেন। কুপনগুলো শুধুমাত্র নির্বাচিত আউটলেটে ব্যবহার করা যাবে।
একইভাবে এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে ১০০০ জন গ্রাহক পাচ্ছেন ক্যাশব্যাক জেতার সুযোগ। বিকাশ ব্যবহার করে প্রতিদিন সর্বোচ্চ ৫ জন রিচার্জকারী গ্রাহক পাচ্ছেন ১০ হাজার টাকা ক্যাশব্যাক, পরবর্তী ৫ জন পাচ্ছেন ১ হাজার টাকা করে ক্যাশব্যাক, পরবর্তী ১০ জন পাচ্ছেন ৫০০ টাকা ক্যাশব্যাক এবং পরবর্তী ৯৮০ জন সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাচ্ছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

আমাদের জীবন ব্যবস্থায় মোবাইল ফোন একটি অবিচ্ছেদ্য অংশ। আর সেই মোবাইল ফোনের রিচার্জকে সবচেয়ে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করেছে বিকাশ। গ্রাহকরাও যেকোনো সময় যেকোনো স্থান থেকে মোবাইল রিচার্জ করার সবচেয়ে পছন্দের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন বিকাশকে। গ্রাহকদের এই অভিজ্ঞতাকে আরও আকর্ষণীয় করতে এই অফার দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যেকোনো গ্রামীণফোন নাম্বারে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে – https://www.bkash.com/page/gp-eid-dhamaka

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *